12th july,2018 my little brother expired due to blood cancer.but

12th july,2018 my little brother expired due to blood cancer.but ami eta kichutei mene nite prchi na j amr bhai r nei.ami jno sobsomoy oke khuje berai,mone hoy kothao hoito o ache ......at present amr high bp+sleeping pill khacchi.....kintu tateo ghum hoy na.r ekta problem hocche j ai cancer namok atonko ta amake tariye betacche......sudhu mone hoy amr meye ba hisband r kichu hobe na to???? ba ami bachbo to ....etc etc.tai amr question holo akhon amr koroniyo ki?
Sat, 13 Oct 2018